1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিএনপিকে ‘না রোগে’ পেয়েছে : তথ্যমন্ত্রী

  • আপডেট টাইম : সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২
  • ৫৫৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : বিএনপিকে ‘না রোগে’ পেয়েছে। তারা সরকারের যে কোনো উদ্যোগকেই না করছেন বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

আজ সোমবার (৩১ জানুয়ারি) বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আওয়ামী লীগের সব সহযোগী সংগঠন ও বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধিদের মাধ্যমে করোনা প্রতিরোধ ও সুরক্ষা সামগ্রী এবং শীতবস্ত্র বিতরণ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি এই অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী।

তথ্যমন্ত্রী বলেন, নির্বাচন কমিশন সংলাপ নিয়েও তারা (বিএনপি নেতারা) রাষ্ট্রপতির সঙ্গে বসেননি। সম্প্রতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করেনি বিএনপি। এভাবে তারা না না করতে করতে নাই হয়ে যাবে।

হাছান মাহমুদ বলেন, দেশে যখন করোনা হানা দেয়, তখন মানুষের জন্য দিনরাত কাজ করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। তাদের মধ্যে অনেক নেতা করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। কিন্তু বিএনপির কেউ ঘর থেকেই বের হননি।

তিনি বলেন, দেশে যখন ভারত থেকে করোনার টিকা আনা হলো, তখন বিএনপির মির্জা ফখরুলসহ অন্যরা সমালোচনা শুরু করলেন। তারা বললেন, এই টিকা কোনো কাজ করবে না। অথচ পরে তারাই গোপনে এবং প্রকাশ্যে করোনা টিকা নিয়েছেন।

বিএনপি নেতাদের করোনার বুস্টার ডোজ নেওয়ার আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, এখন করোনা টিকার বুস্টার ডোজ দেওয়া হচ্ছে। বিএনপি নেতারাও বুস্টার ডোজ নেন, সুস্থ থাকেন। সরকারের সমালোচনা করেন। কারণ, সরকারের সমালোচনা ছাড়া আপনাদের আর কোনো কাজ নেই।

বিএনপি নেতা তারেক রহমানের কোনো সংবাদ গণমাধ্যমে প্রচার না করার আহ্বান জানিয়ে হাছান মাহমুদ বলেন, তারেক রহমান একজন পলাতক সাজাপ্রাপ্ত আসামি। গতকাল তিনি অনলাইনে তার দলের নেতাকর্মীদের সঙ্গে বৈঠকে সভাপতিত্ব করেছেন। এই সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়েছে। অথচ তার কোন সংবাদ গণমাধ্যমে প্রকাশ না করতে নির্দেশনা রয়েছে উচ্চ আদালতের। দেশের গণমাধ্যমগুলোকে এ বিষয়ে সতর্ক থাকতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির চেয়ারম্যান ও সংসদ সদস্য একেএম রহমতুল্লাহ। উপকমিটির সদস্য সচিব সুজিত রায় নন্দীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শিল্প ও বাণিজ্য সম্পাদক সিদ্দিকুর রহমান প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..